মহাসড়কের দূর্ঘটনা রোধকল্পে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে-জেলা প্রশাসক

বিশেষ প্রতিনিধি: জেলার প্রধান সড়ক নেত্রকোণা-ময়মনসিংহ মহাসড়কের দূর্ঘটনা রোধকল্পে নেত্রকোনা সদর উপজেলার চল্লিশা’র সাকুয়া টার্নিং পরিদর্শন করেছেন জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান।
নেত্রকোণা-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে প্রতিদিন যাতায়াত করে শত শত যাত্রীবাহী বাস, সিএনজি, অটোরিক্সাসহ পণ্যবাহী ট্রাক প্রায়ই দূর্ঘটনা ঘটে। সম্প্রতি মহাসড়কের সাকুয়া বাজারের এই টার্নিং এলাকায় দূর্ঘটনায় প্রাণহানি ঘটে।
দূর্ঘটনা এড়ানোর লক্ষ্যে শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে সাকুয়া ঘটনাস্থল পরিদর্শনে করেন জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান সড়ক ও জনপথ বিভাগসহ সংশ্লিষ্টরা।
এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল মাহমুদ, নেত্রকোনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদা আক্তার, নির্বাহী ম্যাজিস্ট্রেট জাফর আরিফ চৌধুরী, বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির উপ-পরিচালক ইঞ্জিনিয়ার মোবারক হোসেন, সড়ক ও জনপথ বিভাগের সাব-ডিভিশনাল ইঞ্জিনিয়ার মাহিদুল ইসলাম,সাব এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার সোলায়মান হোসেন,চল্লিশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুল জব্বার ফকির, সাংবাদিক ভজন দাস,এআরএফবি’র চেয়ারম্যান দিলওয়ার খান,সাংবাদিক শিমুল মিলকীসহ জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
এসময় জেলা প্রশাসক কাজি মোঃ আব্দুর রহমান বলেন,এ সড়কের টার্নিং পয়েন্টে দূর্ঘটনা রোধকল্পে সড়কের পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদসহ টার্নিং নিয়ন্ত্রণের জন্য সতর্কীকরণ সাইনবোর্ড,বিদ্যুতের খুটি সরানো, রেম্বল সহ যাবতীয় কাজ করার জন্য সড়ক ও জনপথ বিভাগ, বিদুৎ বিভাগসহ অন্যদেরকে নির্দেশ প্রদান করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।