খালিয়াজুরীতে বজ্রপাতে আহত হয়ে নদীতে ডুবে নিখোঁজ এক ব্যক্তি

বিশেষ প্রতিনিধি : নেত্রকোণার খালিয়াজুরীতে বজ্রপাতে আহত হয়ে নদীতে ডুবে নিখোঁজ হয়েছেন এক ব্যক্তি। তিনি ওই উপজেলার কুতুবপুর গ্রামের রমজান আলীর ছেলে সুলতান আলী ( ৪৩)।

স্থানীয় সূত্রে জানা যায়, খালিয়াজুরীর কৃষ্ণপুর গ্রামের জাহেরপুর ফেরীঘাটে শুক্রবার বিকাল ৫ টার দিকে মালবাহী একটি নৌকাতে অবস্থান করছিলেন সুলতান আলী। হঠাৎ বজ্রপাতে আঘাতপ্রাপ্ত হয়ে তিনি নৌকা থেকে নদীতে পরে যান। এ সময় স্থানীয়রা নদীতে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত (রাত নয়টা) বজ্রপাতে নিখোঁজ সুলতান আলীর সন্ধান মেলেনি।

বজ্রপাতে নদীতে নিখোঁজের ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে স্থানীয় উদ্ধার কর্মীদের সহযোগিতায় উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে খালিয়াজুরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মুজিবুর রহমান জানান, এখনো নিখোঁজ ব্যক্তির সন্ধান মেলেনি। স্থানীয় এলাকাবাসীকে সাথে নিয়ে পুলিশও উদ্ধার কাজে সহযোগিতা করছে।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।