ফেইসবুকে পোস্ট দেখে ২ প্রতিবন্ধীকে হুইলচেয়ার দিলেন মহিলা আওয়ামীলীগের সভাপতি দীনা

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা জেলার বারহাট্টা উপজেলায় শারীরিকভাবে চলাচল করতে অক্ষম দু’জন প্রতিবন্ধীকে হুইল চেয়ার প্রদান করা হয়েছে।
নেত্রকোণা জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কামরুন্নেছা আশরাফ দীনা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে তাদের দুর্ভোগ দুর্দশার কথা জানতে পেরে তাৎক্ষনিক তাদের সাহায্যার্তে এগিয়ে আসেন। তিনি তার ব্যাক্তিগত তহবিল থেকে দুটি হুইল চেয়ার ক্রয় করে এনে শুক্রবার বিকেলে বারহাট্টা স্টেশন এলাকায় আনুষ্ঠানিকভাবে তাদের মাঝে হস্তান্তর করেন। সেই সাথে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে তাদেরকে নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রীও প্রদান করা হয়। হুইল চেয়ার প্রাপ্তরা হলেন, বারহাট্টা উপজেলার আসমা ইউনিয়নের রৌহা গ্রামের মতিউর রহমানের পুত্র আদিল মিয়া (৩৮) ও একই গ্রামের কাঞ্চন মিয়ার কন্যা কুলসুম আক্তার (১৪)।
এ সময় বারহাট্টা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আজিজুর রহমান, সাধারণ সম্পাদক কাজী আব্দুল ওয়াহেদ ও বারহাট্টা উপজেলা পরিষদ চেয়ারম্যান মাইনুল হক কাশেমসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।