নেত্রকোণায় সাড়ে ৩ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বিশেষ প্রতিনিধি: করোনা পরিস্থিতিতে লকডাউন চলাকালে নেত্রকোণায় সাড়ে ৩ হাজার দরিদ্র ক্ষতিগ্রস্ত মানুষকে ত্রাণ সহয়তা দিয়ে জেলা প্রশাসন। পরিবহন শ্রমিক, দোকান কর্মচারী, নরসুন্দরসহ বিভিন্ন পেশার মানুষের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
জেলা প্রশাসনের উদ্যোগে বুধবার সকাল এগারোটার দিকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সহযোগিতায় নেত্রকোণা স্টেডিয়াম মাঠে ৫শতাধিক অসহায় দরিদ্র মানুষকে ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়। এসময় জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমানের সভাপতিত্বে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ আলী খান খসরু এমপি, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হাবীবা রহমান খান শেফালী উপস্থিত থেকে করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত প্রায় ৫শত দোকান কর্মচারী,নরসুন্দরসহ বিভিন্ন পেশার মানুষের হাতে চাল, ডাল, তেল ও মিষ্টি কুমড়া সহ বিভিন্ন সামগ্রী তুলে দেন ।


ত্রাণ সহায়তা বিতরণে অন্যান্যদের মধ্যে উপস্থিতছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, পুলিশ সুপার মোঃ আকবর আলী মুনসী, পৌরসভার আলহাজ্ব মেয়র নজরুল ইসলাম খান, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (অতিরিক্ত জেলা প্রশাসক) জিয়া আহম্মেদ সুমন, অতিরিক্ত জেলা প্রশাসক আবদুল্লাহ আল মাহমুদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদা আক্তার, জেলা ত্রাণ ও পূনর্বাসন কর্মকর্তা মোঃ শরফুল ইসলাম, জেলা প্রেসক্লাব সম্পাদক এম, মোখলেছুর রহমান খান, পৌরসভার প্যানেল মেয়র-১ এস,এম মহসীন আলম, জেলা চালকল মালিক সমিতির সভাপতি এইচ,আর খান পাঠান সাখি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমান প্রমুখ।
জেলা ত্রাণ কর্মকর্তা মোঃ শরফুল ইসলাম জানান, লক-ডাউনের কারণে নেত্রকোণায় ক্ষতিগ্রস্থ ৫ শত ৫০ জন পরিবহন শ্রমিকদের মাঝে প্রত্যেককে ৭ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু ও ১ কেজি তেল ও একটি করে মিষ্টি কুমড়া প্রদান করা হয়।
এসময় জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান বলেন, ‘করোনা পরিস্থিতিতে লকডাউন চলাকালে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেণী পেশার সাড়ে ৩ হাজার মানুষকে ত্রাণ সহায়তা দেয়া হয়েছে। সরকারের পক্ষ থেকে আমরা এই সহায়তা অব্যাহত রেখেছি। যদি কেউ সামাজিকতার কারণে লোকজনের সামনে থেকে এসে ত্রাণ নিতে না পারে আমরা তাদের ত্রাণ পৌছে দিচ্ছি। সরকারের দেয়া বিধি নিষেধ মেনে করোনা পরিস্থিতি মোকাবেলা করারও আহবান জানান তিনি।’

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।