যানবাহন চলাচলের দাবীতে নেত্রকোণায় পরিবহন শ্রমিকদের বিক্ষোভ

বিশেষ প্রতিনিধি: স্বাস্থ্যবিধি মেনে যানবাহন চলাচলের দাবীতে রোববার নেত্রকোণায় জেলা মটরযান কর্মচারী ইউনিয়নের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্টিত হয়েছে।
কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সকাল ১১ টায় শহরের বারহাট্টা রোডস্থ মটরযান কর্মচারী ইউনিয়ন কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহেরর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরিবহন শ্রমিকদের বিক্ষোভ মিছিলটি শহর প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করে।
বিক্ষোভ শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা মটরযান কর্মচারী ইউনিয়নের সভাপতি সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক আদব আলী, শ্রমিক নেতা সিবলী সাদিক, বজলুর রহমান ও আব্দুল জলিল সহ সংগঠনের নেতৃবৃন্দ।
এসময় বক্তারা বলেন, করোনা পরিস্থিতিতে পরিবহণ বন্ধ থাকায় তারা মানবেতর জীবন যাপন করছেন। অর্ধেক যাত্রী নিয়ে যানবাহন চলাচল, পরিবহন শ্রমিকদের আর্থিক অনুদানসহ খাদ্যসহায়তা প্রদান এবং সারাদেশে পরিবহন শ্রমিকদের ১০ টাকা কেজি চালের ব্যবস্থা চালুর দাবী করা হয়।
অবিলম্বে স্বাস্থ্যবিধি মেনে অর্ধেক যাত্রী নিয়ে যানবাহন চলাচল শুরুর নির্দেশ দেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানানো হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।