নেত্রকোণায় বোরো ধান সংগ্রহ শুরু

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণায় অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহ ২০২১-এর শুভ উদ্বোধন করা হয়েছে। খাদ্য অধিদপ্তর ও খাদ্য মন্ত্রণালয়ের উদ্যোগে বুধবার বেলা সাড়ে ১১টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এম পি আনুষ্ঠানিক ভাবে এ কর্মসূচির শুভ উদ্বোধন করেন।
নেত্রকোণা জেলা শহরের বারহাট্টা রোডস্থ সদর এলএসডি গুদাম থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে হাওরাঞ্চলের বোরো ধান কাটা ও সংগ্রহের সার্বিক চিত্র তুলে ধরেন জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান।
এ সময় উপস্থিত ছিলেন জেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ জাকারিয়া মোস্তফা, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মাসুদা আক্তার, জেলা চাল কল মালিক সমিতির সভাপতি হাজী এইচ আর খান পাঠান সাখি, বারহাট্টা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান খান রেজভী, জেলা কৃষক লীগের সাবেক সভাপতি কেশব রঞ্জন সরকার, জেলা প্রেসক্লাব সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, প্রেসক্লাব সম্পাদক এম মোখলেছুর রহমান খান, যুগ্ম সম্পাদক এ কে এম আব্দুল্লাহ্ সহ বিভিন্ন মিলার ও কৃষকবৃন্দ।
জেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ জাকারিয়া মোস্তফা জানান, সরকার চলতি বোরো মৌসুমে নেত্রকোনা জেলার ১০ উপজেলার সরাসরি কৃষকদের কাছ থেকে ২৭ টাকা কেজি দরে মোট ২৫ হাজার ২ শত ৪৯ মেট্রিক টন ধান সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারন করেছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।