নেত্রকোণায় পিকআপ-সিএনজির পৃথক সংঘর্ষে ২ যাত্রী নিহত

স্টাফ রির্পোটার: জেলার পৃথক দুই স্থানে রবিবার পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত এবং অপর দুইজন গুরুতর আহত হয়েছে। সদর উপজেলার নেত্রকোণা-ময়মনসিংহ সড়কের সাখুয়া ও কলমাকান্দা উপজেলার পাগলা কৈলাটি ইউনিয়নের পাগলা বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। জানা গেছে, ময়মনসিংহ থেকে একটি সিএনজি যাত্রী নিয়ে নেত্রকোণা সদরের দিকে যাচ্ছিল। অন্যদিকে বিপরীত দিক দিয়ে যাচ্ছিল মুরগিবাহী একটি পিকআপ। বেলা ১২টার দিকে সদর উপজেলার সাখুয়া এলাকায় যানবাহন দু’টির সংঘর্ষ ঘটে। এতে সিএনজিতে থাকা জেলা শহরের ছোট বাজারের ফুল ব্যবসায়ী রাজীব আহমেদ রাজু (৩৬) ঘটনাস্থলে নিহত হন। এছাড়া আহত হন সুনামগঞ্জের ধরমপাশা উপজেলার সেলবরষ গ্রামের শামছু মিয়া। তাকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
অন্যদিকে কলমাকান্দা উপজেলার পাগলা কৈলাটি এলাকায় দুপুরের দিকে নেত্রকোণা থেকে কলমাকান্দাগামী একটি যাত্রীবাহী সিএনজির সঙ্গে বিপরীতমুখি একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে দুই সিএনজি যাত্রী গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক অজ্ঞাত পরিচয় একজনকে মৃত ঘোষণা করেন। আহত অপর ব্যক্তির নাম খোকন মিয়া। তার বাড়ি কলমাকান্দা উপজেলার হরিণাকুরি গ্রামে। তিনি জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন। সদর ও কলমাকান্দা থানা পুলিশ দুর্ঘটনাকবলিত যানবাহনগুলো জব্দ করেছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।