কলমাকান্দায় ডিবি’র ফাঁদে মাদকসহ গ্রেফতার-২

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার কলমাকান্দা উপজেলার টেঙ্গা গ্রামের মৃত ওমর আলীর ছেলে মতিউর রহমান মতি (৪৮) কে গাঁজাসহ গ্রেফতার করেছে ডিবি পুলিশ। শুক্রবার সন্ধ্যায় উপজেলার গুতুরা বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় তার সহযোগী দক্ষিণ রাণীগাঁ গ্রামের সোয়াব মিয়ার ছেলে আলম হাসান (২২)কে আটক করা হয়।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মতিউর রহমান দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছে। ক্রেতা সেজে ডিবি পুলিশের একটি দল দেড় কেজি গাঁজা কিনতে ৫২ হাজার টাকায় মতিউর রহমানের সাথে চুক্তি করে। এর আগে সে তাদেরকে সেম্পলও দেখায়। শুক্রবার রাতে উপজেলার গুতুরা বাজার এলাকায় ওই গাজাঁ ডেলিভারি দিতে এসে ডিবি পুলিশের হাতে মতিউর আটক হয়।
নেত্রকোণা ডিবির ওসি খন্দকার শাকের আহমেদ জানান, আমরা ক্রেতা সেজে তার সাথে দেড় কেজি গাঁজা কিনতে ৫২ হাজার টাকায় চুক্তি করি। এর আগে সে আমাদেরকে সেম্পল দেখায়। পরে পুরোটা ডেলিভারি দেয়ার সময় গাঁজার সাথে বনের খড় দিয়ে দেয়।সে একজন প্রতারকও। এদিকে বনের খড়ের ভেতর প্যাচানো আছে বলে ওজন করলে দেখা যায় তাতেও গাঁজা কম দিয়ে খড় কেটে দিয়ে রাখে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।