নেত্রকোণায় ভিপি নুরের বিরুদ্ধে থানায় অভিযোগ

স্টাফ রির্পোটার: ফেসবুকে উস্কানিমূলক বক্তব্য দিয়ে ধর্মীয় অনুভূতিতে আঘাতসহ মানহানির অভিযোগে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূরের বিরুদ্ধে পূর্বধলা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। শনিবার বিকেলে অভিযোগটি দায়ের করেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জেলা কমিটির সহ-গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান রতন।
রতন তার অভিযোগে উল্লেখ করেন, ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর গত ১৪ এপ্রিল তার ফেসবুক পেজ থেকে এক ঘণ্টার লাইভে আওয়ামী লীগকে জড়িয়ে উস্কানিমূলক, বিভ্রান্তিকর ও মানহানিকর বক্তব্য দেন। নুর বলেন, ‘কোন মুসলমান আওয়ামী লীগ করতে পারে না। যারা করে তারা ধান্দাবাজ, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী ও চিটার-বাটপার।’ অভিযোগে উল্লেখ করা হয়, নূর এ ধরনের বক্তব্য দিয়ে ধর্মপ্রাণ মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাতের পাশাপাশি আইনশৃঙ্খলার অবনতি ও বিক্ষোভ সৃষ্টির অপচেষ্টা করে যাচ্ছেন। তাই তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান অভিযোগকারী। রতন জানান, পূর্বধলা থানার ডিউটি অফিসার তার অভিযোগটি গ্রহণ করেছেন।
পূর্বধলা থানার ওসি শিব্বির আহমেদ অভিযোগের সত্যতা স্বীকার করে বলেছেন, ‘আমি থানার বাইরে থাকায় অভিযোগটি এখনও দেখিনি। এ ব্যাপারে উর্ধতন কর্মকর্তাদের পরামর্শ নিয়ে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করব।’

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।