নেত্রকোণায় ছাত্রলীগ নেতা সোবায়েল খানের ইফতার সামগ্রী বিতরণ

বিশেষ প্রতিনিধি: দেশে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় দ্বিতীয় ধাপে সরকার ঘোষিত লকডাউনে অসহায়-দুস্থ, পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে নেত্রকোণা জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক ত্রাণ ও দূর্যোগ বিষয়ক উপ সম্পাদক, ছাত্রলীগের নেতা সোবায়েল আহম্মেদ খান।

রবিবার (১৮ এপ্রিল) বিকাল ৬ টার দিকে শহরের বিভিন্ন মোড়ে রিকশা চালক,অটো চালক ও অসহায়-দুস্থদের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ঢাকা কলেজের তুখোর ছাত্রনেতা মারুফ আহম্মেদ,নেত্রকোণা জেলা ছাত্রলীগের সদ্স্য সাইফুল ইসলাম খান শুভ্র,মো:ইব্রাহীম,ওবাইদুল মুন্না, জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সৈয়দ আল রাকিব,তাকবীর হোসেন,জাহিদ হাসান প্রান্ত,সাইফুল ইসলাম লালন,জাহিদুল হাসান জিকু,তানভীর হোসেন বাধঁন,রাতিন সাইনুল ইসলাম তুহিন,আলিফ নাসের অনি,প্রমুখ। ইফতার বিতরণ শেষে ছাত্রলীগ নেতা সোবায়েল আহম্মেদ খান বলেন,বৈশ্বিক করোনা মহামারীর কঠিন চ্যালেঞ্জ মোকাবেলা করে বিশ্ব মানবতার জননী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত আছে। সম্প্রতি করোনা ভাইরাস সংক্রমণ মাত্রাতিরিক্ত হারে বৃদ্ধি পাওয়ায় সরকার দ্বিতীয় ধাপে লকডাউন ঘোষণা করেছে।এমত অবস্থায় আমরা জেলা ছাত্রলীগ জনসাধারনকে সচেতন করতে কাজ করে যাচ্ছি।এবং সাধ্য মতো অসহায়-দুস্থ মানুষের পাশে থাকার চেষ্টা করছি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।