মদনে উপজেলা চেয়ারম্যানকে নিয়ে মিথ্যা মন্তব্য করায় সংবাদ সম্মেলন

মদন প্রতিনিধি: নেত্রকোণার মদন উপজেলা পরিষদ চেয়ারম্যানকে নিয়ে মিথ্যা ও বানোয়াট বক্তব্য প্রদান করার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার দুপুরে মদন উপজেলা পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ে এই সংবাদ সম্মেলন করেন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান। এসময় তিনি বলেন, গত ৩১ মার্চ উপজেলা পরিষদের সামনে সড়কে এক মানববন্ধনে তাকে ও তার পরিবারকে নিয়ে মনগড়াভাবে মিথ্যা ও বানোয়াট বক্তব্য প্রদান করে স্থানীয় লিটন বাঙালি নামে এক ব্যাক্তি। তার এই বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান । তিনি আরো বলেন, লিটন বাঙালি একজন এলাকার সন্ত্রাসী ও চাঁদাবাজ। সে একজন হত্যা মামলার আসামি। প্রশাসনের নিকট তার শাস্তির দাবী করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধস আব্দুল কদ্দুছ, জেলা পরিষদের সদস্য সাইফুল ইসলাম হান্নান, উপজেলা সাবেক মুক্তিযুদ্ধা কমান্ডার মোঃ হেলাল উদ্দিনসহ আরো অনেকেই।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।