নেত্রকোণার পৌর মেয়র নজরুল ইসলাম সপরিবারে করোনায় আক্রান্ত

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা পৌরসভার মেয়র নজরুল ইসলাম খান ও তার পরিবারের সদস্যরা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার পরিবারে মোট আক্রান্তের সংখ্যা ছয়জন। স্থানীয় সিভিল সার্জন ডাঃ সেলিম মিয়া ও সদর উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আহসানুল কবরীর রিয়াদ তাদের আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা গেছে, শুক্রবার জেলা সদর হাসপাতালে নজরুল ইসলাম খান ও তার পরিবারের সদস্যদের র‌্যাপিড এন্টিজেন পরীক্ষা করা হয়। এতে তিনজন কোভিড পজেটিভ রোগী হিসেবে সনাক্ত হন। তারা হলেন মেয়র নজরুল ইসলাম খান, তার স্ত্রী জাকিয়া আক্তার ও ছেলে জারিফ খান। এর দু’দিন আগে সনাক্ত হন তার অপর দুই ছেলে জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জামিউল ইসলাম খান জামি ও সাদ খান। এছাড়া জামির শিশুপুত্র আজওয়াদ ইসলাম খানও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে।
নজরুল ইসলাম খানের পারিবারিক সূত্র জানিয়েছে, ইতিপূর্বে আক্রান্ত হওয়া জামি, সাদ ও আজওয়াদ ইসলাম ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া শুক্রবার সনাক্ত হওয়া তিনজনকেও (নজরুল ইসলাম খান, জাকিয়া আক্তার ও জারিফ খান) চিকিৎসার উদ্দেশ্যে বিশেষ ব্যবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। আক্রান্ত প্রত্যেকেই মোটামুটি সুস্থ্য আছেন।
এরআগে গত ২১ মার্চ সস্ত্রীক নেত্রকোণার জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান ও পরদিন ২২ মার্চ যুগান্তর ও জাগোনিউজের জেলা প্রতিনিধি ও যমুনা টিভির স্টাফ রির্পোটার কামাল হোসাইন স্ত্রী, সন্তানসহ করোনা ভাইরাসে আক্রান্ত হন।
সিভিল সার্জন অফিসের তথ্যমতে বৃহষ্পতিবারে নতুন করে আরো ৪ জনের করোনা শনাক্ত হয়। জেলায় মোট শনাক্ত ৯১৫ জন। শনাক্তের হার ৬.৮৬ %। মৃত্যু হয়েছে মোট ১৬ জন।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।