সুনামগঞ্জের হিন্দু পল্লীতে হামলার প্রতিবাদে নেত্রকোণায় মানববন্ধন

বিশেষ প্রতিনিধি: সুনামগঞ্জের শাল্লার হিন্দুপল্লীতে সাম্প্রদায়িক হামলা ও লুটপাটের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন নেত্রকোণার সংস্কৃতিকর্মীরা। শুক্রবার সকাল ১১ টায় জেলা শহরের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে আয়োজিত বিক্ষোভ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে তারা এ দাবি জানান। বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠীর নেত্রকোণা জেলা সংসদ এ মানববন্ধন ও সমাবেশের আয়োজন করে।
চিন্ময় তালুকদারের সঞ্চালনায় ঘণ্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের জেলা শাখার সভাপতি এ্যাডভোকেট সিতাংশু বিকাশ আচার্য, প্রাবন্ধিক ও কবি স্বপন পাল, অধ্যাপক হারাধন সাহা, সংস্কৃতি কর্মী মাসুদ খান, সাংবাদিক সঞ্জয় সরকার, নারী নেত্রী শিল্পী ভট্টাচার্য, কবি পহেলী দে, সংস্কৃতি কর্মী আশীষ দেবনাথ টিটু, মোঃ আলমগীর, কল্পনা ঘোষ, ভাস্কর অখিল পাল, জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি মিঠুন শর্মা প্রমুখ।
এতে উদীচী ছাড়াও জেলা শহরের বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষক এবং প্রগতিশীল রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।