নেত্রকোণায় বঙ্গবন্ধুর জন্মদিনে একশো শিশুর একশোটি জাতীয় পতাকা উত্তোলন

স্টাফ রির্পোটার: ‘বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুর হৃদয় হোক রঙিন’ প্রতিপাদ্যকে সামনে রেখে নেত্রকোণায় জেলা প্রশাসনের উদ্যোগে দিনব্যাপী নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে।


এ উপলক্ষে সকাল ৮টায় সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ আলী খান খসরু এমপি, হাবিবা রহমান খান শেফালী এমপি, জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, পুলিশ সুপার আকবর আলী মুন্সী, নেত্রকোনা পৌরসভার মেয়র নজরুল ইসলাম খান, সদর উপজেলার চেয়ারম্যান অধ্যাপক তফসির উদ্দিন খানসহ জেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ এবং বিভিন্ন সরকারী-বেসরকারি সংগঠন ও প্রতিষ্ঠান মোক্তারপাড়া মাঠে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। সকাল ৯টা ৪৫ মিনিটে মোক্তারপাড়া মাঠে অনুষ্ঠিত হয় শিশু সমাবেশ ও আনন্দর‌্যালি। সকাল সাড়ে ১০টায় ১শ জন শিশুকে নিয়ে ১শ পাউন্ড ওজনের কেক কাটেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মোঃ আশরাফ আলী খান খসরু এমপি। এর আগে একশো জন শিশু মিলে জাতীয় পতাকা উত্তোলন করেন। পরে পর্যায়ক্রমে অনুষ্ঠিত হয় আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও সাইকেল র‌্যালি প্রভৃতি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।