পূর্বধলায় ১৩ দিন ধরে মাদ্রাসা শিক্ষার্থী নিখোঁজ

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার এক মাদ্রাসা শিক্ষার্থী ১২ দিন ধরে নিখোঁজ রয়েছে। বাড়ি থেকে আবাসিক মাদ্রাসায় যাওয়ার কথা বলে বেড়িয়ে গিয়ে নিখোঁজ হয়েছে।

নিখোঁজের স্বজন ও পুলিশ সূত্রে জানাযায়, পূর্বধলা উপজেলার ১২ নং বৈরাটি ইউনিয়নের বিলকাউশি গ্রামের মাথাং নূরুল উলুম হাফিজিয়া মাদ্রাসা শিক্ষার্থী আরিফুল ইসলাম ইমন (১৭) গত ২৯/০১/২০২১ ইং তারিখ শুক্রবার বিকাল ৫ টার সময় সে মাদ্রাসা যাওযার উদ্দেশ্য বাড়ি থেকে রওয়ানা করে। সে মাদ্রাসার আবাসিক ছাত্র থাকার কারণে বাড়ি থেকে তেমন কোন খোঁজ খবর নেওয়া হয়নি। ৬ দিন পর মাদ্রাসার ছাত্রদের মাধ্যমে জানা যায় সে মাদ্রাসায় নেই। এরপর নিকট আত্মীয়সহ অনেক জায়গায় খোঁজাখুঁজি করা হয়। কিন্তু তার কোন সন্ধান পাওয়া যায় নি।
নিখোঁজ আরিফুল ইসলাম ইমনের বাবা মোঃ সাইফুল ইসলাম বলেন, ইমন বারো দিন ধরে নিখোঁজ হয়েছে। সে বাড়ি থেকে বের হওয়ার সময় সাইফুলের গায়ে লুঙ্গি ও ঘি রংয়ের পাঞ্জাবি ছিল। তার মুখমন্ডল গোলাকার, গায়ের রং শ্যামলা এবং উচ্চতা ৫ ফুট ছিল। কোথাও তাকে খোঁজ পাওয়া যাচ্ছে না।
মাদ্রাসা কর্তৃপক্ষসহ সাইফুলের বাবা এবং তার আত্মীয়রা অনেক খোজার পর না পেয়ে নেত্রকোণা জেলার পূর্বধলা থানায় সাধারণ ডায়েরি করা হয়। জিডি নং ২৩০।
এ ব্যাপারে পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তৌহিদুল ইসলাম জানান, আমরা দ্রুত এ বিষয়টি তদন্ত করছি। অতি তাড়াতাড়ি হারানো ব্যক্তিকে ফিরিয়ে আনার চেষ্টা করছি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।