নেত্রকোণায় ৯৬০ পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার ঘর ও জমির দলিল হস্তান্তর

বিশেষ প্রতিনিধি: প্রধানমন্ত্রীর ঘোষণা ‘মুজিববর্ষে বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না’ এই শ্লোগানকে সামনে রেখে ৯৬০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘর ও জমি প্রদান ও ৭০টি পরিবারকে আশ্রয়ন প্রকল্প কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি, স্থানীয় সাংসদ অসিম কুমার উকিল, শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. রফিক উল্লাহ খান, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কামরুল হাসান এনডিসি, জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান, পুলিশ সুপার মোঃ আকবর আলী মুন্সি, উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজি খায়রুল ইসলাম, জেলা কৃষক লীগের সভাপতি কেশব রঞ্জন সরকারসহ জেলা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।
উদ্বোধন শেষে আটপাড়া উপজেলার সুনই ইউনিয়নের ভরতোষী গ্রামের আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করেন ময়মনসিংহ বিভাগের মাননীয় বিভাগীয় কমিশনার  মোঃ কামরুল হাসান এনডিসি, জেলাপ্রশাসক  কাজি মোঃ আবদুর রহমান, পুলিশ সুপার আকবর আলী মুন্সী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), উপজেলা নির্বাহী অফিসার, আটপাড়া; উপজেলা পরিষদ চেয়ারম্যান, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান জানান, নেত্রকোণা জেলার ১০উপজেলায় ৯৬০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহ প্রদান ও ৭০টি পরিবারকে আশ্রয়ন প্রকল্পে ঘর প্রদান করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে একযুগে সারা দেশব্যাপি এ কার্যক্রমের শুভ উদ্বোধন করছেন। এ সময় জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।