আমাদের নেত্রী কখনো ভুল সিদ্ধান্ত দেন না -শফিউল আলম চৌধুরী নাদেল

বিশেষ প্রতিনিধি: বঙ্গবন্ধু একটি রাজনৈতিক আদর্শের নাম। বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন একটি ইতিহাস। সেই ইতিহাসকে সামনে রেখে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে আমাদের সকলকেই কাজ করতে হবে। দেশের যোগ্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মানুষের ভাগ্য উন্নয়নের জন্য নিরলস কাজ করে যাচ্ছেন। এলাকার স্বার্থে সকল নির্বাচনেই তিনি যাকে মনোনয়ন দেন, সব কিছু ভুলে আমাদের সেই প্রার্থীর নির্বাচন করে প্রমাণ করতে হবে, আমাদের নেত্রী কখনো ভুল সিদ্ধান্ত দেন না। বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে, আসন্ন পৌর নির্বাচনে সকলকে নৌকা মার্কার মেয়র প্রার্থী আলা উদ্দিন আলাল কে বিজয়ী করতে নেত্রকোণার দুর্গাপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে  বঙ্গবন্ধুর স্বদেশ  প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষে এক কর্মী সমাবেশে বাংলাদেশ আ‘লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল এসব কথা বলেন।
সোমবার বিকেলে উপজেলার সর্বস্তরের আ‘লীগের নেতাকর্মীদের অংশ গ্রহনে এক সমাবেশে যোগ দেন তিনি। স্থানীয় সাম্মাম অটো রাইস মিল মাঠে উপজেলা আ‘লীগ এর সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ এর সঞ্চালনায় আ‘লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন আল আজাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন, বাংলাদেশ আ‘লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, প্রধান বক্তা হিসেবে আলোচনা করেন, আ‘লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য উপাধ্যক্ষ রেমন্ড আরেং। অন্যান্যদের মধ্যে আলোচনা করেন, সাবেক সংসদ সদস্য ছবি বিশ^াস, জেলা আ‘লীগের সহ-সভাপতি ও কলমাকান্দা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল খালেক, জেলা আ‘লীগের যুগ্নসাধারণ সম্পাদক নুর খান মিঠু, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ‘লীগের যুগ্নসাধারণ সম্পাদক প্রশান্ত কুমার রায়, জেলা কৃষক লীগ সভাপতি কেশব রঞ্জন সরকার, জেলা আ‘লীগ সদস্য ও দুর্গাপুর উপজেলা চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার, কলমাকান্দা উপজেলা আওয়ামী লীগ সভাপতি চন্দন বিশ্বাস, পৌর আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র আলহাজ¦ মাওলানা আবদুস সালাম, আসন্ন পৌর নির্বাচনে আ‘লীগ মনোনীত মেয়র প্রার্থী আলা উদ্দিন আলাল সহ জেলা ও উপজেলা আ‘লীগের নেতাকর্মীগণ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।