নেত্রকোণায় আড়াইশো শীতার্ত দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ

বিশেষ প্রতিনিধি: রক্তদানে নেত্রকোণা পরিবারের উদ্যোগে শুক্রবার সকাল এগারোটায় শহরের দত্ত উচ্চ বিদ্যালয়ের মাঠে বাংলাদেশ ইমার্জেন্সি একশন এ্যাগেইনস্ট কোভিড-১৯ (বিকন) এর সৌজন্যে আড়াইশো শীতার্ত দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
স্থানীয়রা জানায়, নেত্রকোণা পৌরসভার ৯টি ওয়ার্ডে দরিদ্রদের চিহ্নিত করে রক্তদানে নেত্রকোণা পরিবারের সদস্যরা। পরে তাদের একটি করে কম্বল, দুপুরের খাবার তুলে দেয়া হয়। বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা অর্থ সংগ্রহ করে কারোনাকালীন সময়ে তিন শতাধিক পরিবারের এক মাসের করে খাবার সংগ্রহ করে বাড়ি বাড়ি পৌছে দেন রক্তদানে নেত্রকোণা পরিবার।
এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রেসক্লাব সম্পদক শ্যামলেন্দু পাল, নেত্রকোণা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষিকা রমা রায়, দত্ত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবিএম শাজাহান কবীর সাজু, নেত্রকোণা পরিবারের প্রতিষ্টাতা মাকসুদুল হাসান জনি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।