পূর্বধলায় দুই ট্রাকের ধাক্কায় হেলপারের মৃত্যু

পূর্বধলা প্রতিনিধি: নেত্রকোণার পূর্বধলায় সড়ক দুর্ঘটনায় বিল্লাল হোসেন (১৭) নামের এক ট্রাকের হেলপার মারা গেছেন। শনিবার ভোরে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কে পূর্বধলা উপজেলার জাওয়ানী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত বিল্লাল হোসেন টাঙ্গাইল জেলা সদরের কাকুয়াচর পওলী গ্রামের হাসেম প্রামাণিকের ছেলে।
পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার দিবাগত রাত ৪টার দিকে জারিয়া থেকে বালু বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৫-৪৪২২) শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কে জাওয়ানী নামক স্থানে সড়কে দাঁড়ানো অপর একটি বালু বোঝাই দাঁড়ানো ট্রাককে (ঢাকা মেট্রো-ট ২০-৪২১৪) পেছন থেকে ধাক্কা দিলে চাপপা পড়ে ঘটনাস্থলেই ওই ট্রাকের হেলপার বিল্লাল হোসেন মারা যায়।
পূর্বধলা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে রাতেই নিহতের লাশ উদ্ধার করা হয়েছে ও ইতোমধ্যেই নিহতের স্বজনদের জানানো হয়েছে। তাদের অভিযোগের প্রেক্ষিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।