কলমাকান্দায় ২৫০ আদিবাসী পরিবারে শীতবস্ত্র বিতরণ

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার কলমাকান্দা উপজেলায় লেঙ্গুরা ইউনিয়নের ভরতপুর, তাঁরানগর, কাউবাড়ি, গাজীকোনা, জগন্নাথপুর, তকলেকবাড়ি, বালুচড়া, চেঙ্গী, ফুলবাড়ি, কাঠালবাড়ি, নলচাপড়া, উদাপাড়া, গোপালবাড়ি, লেঙ্গুরা সহ প্রায় ১৪ টি গ্রামের শীতার্তদের মাঝে “সংযোগের” উদ্যোগে শুক্রবার ও শনিবার কম্বল বিতরণ করা হয়েছে।
জেলার কলমাকান্দা উপজেলার লেঙ্গুরা ইউনিয়নের বালুচড়া ক্যাথলিক মিশনে “ফাদার যোসেফ চিসিম (পাল পুরহিত) এর উপস্থিতিতে সীমান্তের দরিদ্র শীর্তাত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। স্বেচ্ছাসেবী সংগঠন সংযোগ, কানেক্টিং পিপল, সৌহার্দ্য (বুয়েট ব্যাচ ৯৯’র বন্ধুদের গ্রুপ), লিনডেক্স(ইউরোপের বিখ্যাত ফ্যাশন ব্রান্ড) এর অর্থায়নে “রক্তদানে নেত্রকোণা” সংগঠনের সহযোগিতায় ইউনিয়নের ১৪ টি গ্রামের ২৫০ হতদরিদ্রদের মাঝে কম্বল গুলো বিতরণ করেন স্বেচ্ছাসেবীরা।

রক্তদানে নেত্রকোণা পরিবারের স্বেচ্ছাসেবী শেখ অলি আহম্মেদ রনি জানান, যে কোন ধরনের রোগীর জরুরি রক্ত প্রয়োজন হলে তা দিয়ে যাচ্ছে গত কয়েক বছর ধরেই। ফেইসবুক গ্রুপে অথবা কারো মাধ্যমে জানতে পারলে ঠিকানা নিয়ে নিজে উপস্থিত হয়ে রোগীকে রক্ত দিয়ে আসছেন সংগঠনের স্বেচ্ছাসেবকরা। এছাড়া করোনাকালে খাদ্য বিতরণ, বন্যায় খাদ্য বিতরণ, মাস্ক বিতরণসহ জনসচেতনতায় কাজ করে যাচ্ছেন তারা।
এসময় উপস্থিত ছিলেন মাকসুদুল হাসান জনি, শেখ অলি আহমেদ রনি, মীর মেহেদী হাসান ও সানজিদা রহমান তোরাসহ রক্তদানে নেত্রকোণা সংগঠনের সদস্যগণ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।