নেত্রকোণায় বিজয় দিবস উপলক্ষ্যে রাষ্ট্রবিজ্ঞান সমিতির আলোচনা সভা

স্টাফ রিপোর্টার: মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা এবং প্রফেসর ননী গোপাল সরকারের উদ্যোগে অনলাইন গুগলি স্কুলের সনদ ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বিকাল ৪ ঘটিকায় নেত্রকোণা রাষ্ট্রবিজ্ঞান সমিতিরি উদ্দ্যোগে প্রফেসর ননী গোপাল সরকার এর সভাপতিত্বে ফয়েজ রহমান প্লাবনের সঞ্চালনায় প্রফেসর ননী গোপাল এর নিজ বাস-ভবনে আর্যগৃহ মোক্তারপাড়া এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এই সময়, আলোচনা সভায় সোনার বাংলা গড়তে কতটুকু অবদান ছিলো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের। এবং কতটুকু ভালোবাসা ছিলো এদেশের মানুষের জন্য এবং মুক্তিযোদ্ধাদের অবদান নিয়ে আলোচনা করেণ বক্তারা। এ সময় বক্তব্য রাখেন লেখক এবং সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, নেত্রকোণা জেলা প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল, বীর মুক্তিযোদ্ধা অরুণ রঞ্জন সরকার, প্রফেসর শীতাংশু কুমার ভদ্র, যুব মহিলা লীগের নেত্রী মিসেস মঞ্জু সরকার, বাঁধন খান পাঠান ববি প্রমুখ।
এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন তিতাস মিয়া, জনি, রুবেল, সুমিত্র সুজন, তন্ময়, আসলাম, তোফায়েল সহ আরো অনেকেই।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।