বঙ্গবন্ধুর প্রতিকৃতির সম্মান সমুন্নত রাখতে নেত্রকোণায় প্রশাসনের প্রতিবাদ সভা

বিশেষ প্রতিনিধি: “জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লান” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে শনিবার দুপুুরে নেত্রকোণা পাবলিক হলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ভাস্কর্য ও প্রতিকৃতির সম্মান সমুন্নত রাখার লক্ষ্যে জেলা পর্যায়ের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দকে সাথে নিয়ে নেত্রকোণা জেলা প্রশাসন এক প্রতিবাদ সভার আয়োজন করে। জাতীয় সঙ্গীত এর মাধ্যমে শুরু হয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত সভায় উপস্থিত ছিলেন জেলা ও দায়রা জজ শাহজাহান কবির, জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মোহাম্মদ ইফিতেখার বিন আজিজ, পুলিশ সুপার মোঃ আকবর আলী মুন্সী, সিভিল সার্জন ডাঃ মোঃ সেলিম মিঞা, নেত্রকোণা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ সিরাজুল ইসলাম, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক হাবিবুর রহমানসহ জেলার সকল নির্বাহী প্রকৌশলীবৃন্দ সহ জেলা পর্যায়ের সকল কর্মকর্তাবৃন্দ ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।