নেত্রকোণায় জেলা পর্যায়ে পাঁচ জয়িতাকে সম্মাননা

বিশেষ প্রতিনিধি: জয়িতা অন্বষণে বাংলাদেশ শীর্ষক কার্যক্রমের আওতায় জেলা পর্যায়ে নির্বাচিত জয়িতাদের সম্মাননা প্রদান করা হয়েছে। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বুধবার বেলা তিনটায় এ সম্মাননা প্রদান করা হয়।
জেলা প্রশাসক কাজি আবদুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ আকবর আলী মুনসী। উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল মাহমুদ, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামলেন্দু পাল, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক নাজনীন সুলতানা।
অনুষ্ঠানে জেলা পর্যায়ে পাঁচটি ক্যাটাগরীতে পাঁচ জয়িতাকে সম্মাননা প্রদান করা হয়। জয়িতারা হলেন অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারি নেত্রকোণা সদেরর শাহানা আক্তার পপি, শিক্ষা ও চাকরিক্ষেত্রে সাফল্যের জন্য কলমাকান্দা উপজেলার নলছাপ্রা গ্রামের কপোতী ঘাগ্রা, সফল জননী কলমাকান্দা উপজেলা বটতলা গ্রামের সানজিদা আক্তার, নির্যাতনের বিভীষিকা মুছে জীবন যুদ্ধে জয়ী নারী দুর্গাপুর উপজেলার চৈতাটি গ্রামের মিনারা বেগম ও সমাজ উন্নয়নে ভূমিকার জন্য মদন উপজেলার আখাশ্রী গ্রামের সোনিয়া আক্তার।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।