দুর্গাপুরে র‌্যাবের অভিযানে অস্ত্র ও মাদকসহ ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার : র‌্যাপিড এ্যকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪ শুক্রবার ভোরে নেত্রকোণার দূর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের ঝাঞ্জাইল বাজার কলেজ মোড়ে অভিযান চালিয়ে অস্ত্র ও মাদকসহ মোঃ সোহেল মীরকে (২৮) আটক করেছে। আটককৃত সোহেল ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার জঙ্গলপাশা গ্রামের সোনা মীরের ছেলে।
র‌্যাব-১৪ এর মিডিয়া অফিসার সিনিয়র এ এস পি জোনাঈদ আফ্রাদ সাংবাদিকদের জানান, নেত্রকোণা জেলার দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের ঝাঞ্জাইল বাজার কলেজ মোড় সংলগ্ন রহমতউল্লাহ খান মনিরের বন্ধ কন্ফেকশনারী দোকানের সামনে কয়েক ব্যক্তি মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের জন্য অপেক্ষা করছে এ ধরণের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টহল দল সেখানে পৌঁছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এসময় র‌্যাব ধাওয়া করে অস্ত্র ও মাদক ব্যবসায়ী মোঃ সোহেল মীরকে আটক করে। এ সময় তার কাছ থেকে একটি বিদেশী রিভলবার, ০৫ রাউন্ড গুলি, ১৪৭০ পিস ইয়াবা ও ১৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সোহেল জানায়, সে দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে অস্ত্র ও মাদক ক্রয় বিক্রয় ও সরবরাহ করে আসছিল। আটক সোহেল মীরের বিরুদ্ধে দুর্গাপুর থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।