নেত্রকোণা পৌরসভার নতুন দুটি পানি ছিটানোর গাড়ীর উদ্বোধন

বিশেষ প্রতিনিধি: মহামারী করোনা কালীন সময়ে জেলা শহরের রাস্তাঘাটে পানি ছিটিয়ে ধুলোবালি নিয়ন্ত্রণের লক্ষ্যে নেত্রকোণা পৌরসভার নতুন দুটি পানি ছিটানোর গাড়ী উদ্বোধন করা হয়েছে।
নেত্রকোণা পৌরসভার মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান বুধবার বেলা ২টার দিকে পৌরসভার সামনের সড়কে পানি ছিটিয়ে দুটি পানি ছিটানো গাড়ীর কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। এ সময় প্যানেল মেয়র-১ আমীর বাশার, প্যানেল মেয়র-২ হেলাল উদ্দিন শেখ, কাউন্সিলর হেলিম আহমেদসহ পৌরসভার সকল কর্মকর্তা ও কর্মচারীগন উপস্থিত ছিলেন।
মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান বলেন, প্রতি বছর শুকনো মওসুমে রাস্তায় ধুলোবালি উড়ার কারণে পৌর নাগরিকদের দুর্ভোগ পোহাতে হয়। এখন থেকে প্রতিদিন সকাল বেলা ও বিকাল বেলায় জেলা শহরের প্রধান প্রধান সড়কে পানি ছিটিয়ে ধলোবালি রোধ করা হবে। এতে করে পৌর নাগরিকদের দুর্ভোগ লাঘব হবে।
পরে পৌরসভার পক্ষ থেকে মহামারী করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহারে জনসচেতনতা সৃষ্টি লক্ষ্যে পৌর নাগরিকদের মাঝে মাস্ক ও সাবান বিতরণ করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।