নেত্রকোণা ও খালিয়াজুরীতে বাকাসস এর চলছে কর্ম বিরতি

বিশেষ প্রতিনিধি: বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) এর সদস্যদের চলছে পূর্ণদিবস কর্ম বিরতি। পদবী পরিবর্তনসহ গ্রেড (১৩-১৬) উন্নীত করণের দাবীতে নেত্রকোণা জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ও খালিয়াজুরী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে সোমবারেও ৭ম দিনের মতো এ কর্ম বিরতি পালন করেছেন তারা।
খালিয়াজুরী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে অংশ নেয়া সার্টিফিকেট সহকারী মোঃ আব্দুর রহমান, মোঃ তরিকুল ইসলাম,অফিস সহকারী অমিত কুমার সরকার, মোঃ ফরিদ আহমেদ ও জেলা সদরের কর্মবিরতিতে থাকা সংগঠনটির সভাপতি দিলওয়ারুল হক ভূইয়া ও সাধারণ সম্পাদক সাখাওয়াত জাহান খান হিরো জানান, দাবী আদায় না হলে কেন্দ্রীয় ভাবে সমাবেশের ডাক দেয়া হবে সেই সাথে আগামীতে কোন নির্বাচনী কাজেও দায়িত্ব থেকেও বিরত থাকার হুশিয়ারি দেন তারা।
নেত্রকোণার ১০ উপজেলার মোট ১১৫ জন কর্মাচারী গত ১৫ নভেম্বর থেকে শুরু হওয়া এই কর্মবিরতিতে অংশ নেন। কর্মবিরতি চলবে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।