বারহাট্টায় শীর্তাত ২ শতাধিক দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

স্টাফ রির্পোটার: নেত্রকোণার বারহাট্টায় শীর্তাত মানুষের মাঝে শুক্রবার দুপুরে শীতার্থ মানুষের শীতবস্ত্র বিতরণ করেছে ‘রক্তদানে নেত্রকোণা’ নামের একটি সংগঠন।
স্থানীয় সূত্রে জানা যায়, বারহাট্টা উপজেলার রায়পুর ইউনিয়নের পাইকপাড়া ঈদগাহ মাঠে সংযোগ কানেক্টি পিপল, বিকন বাংলাদেশ ও রাইজ আপ এর সহযোগীতায় দরিদ্র মানুষের হাতে কম্বল তুলে দেন রক্তদানে নেত্রকোণা নামের একটি স্বেচ্চাসেবী সংগঠনের শিক্ষার্থীরা। কর্ণপুর, বাট্টাপাড়া, পাইকপাড়া, বাড়ইতাতীয়র ও রায়পুর গ্রামের ২ শতাধিক পরিবারের হাতে কম্বল তুলে দেন তারা।
এসময় উপস্থিত ছিলেন রক্তদানে নেত্রকোনার পরিচালক মাকসুদুল হাসান জনি, শেখ অলি আহমেদ, মীর মেহেদী হাসান পরাগ, এল এইচ মিঠু ও সানজিদা আক্তার তোরা সহ সংগঠনের সদস্যরা।
স্বেচ্চাসেবী সংগঠন রক্তদানে নেত্রকোণার পরিচালক মাকসুদুল হাসান জনি বলেন, আমরা করোনাকালীন সময়ে প্রায় দুইশত অসহায় দরিদ্র পরিবারকে ১ মাসের করে খাবার দিয়েছি। এরমধ্যে ছিল পঁচিশ কেজি চাল, পাঁচ লিটার তেল, পিঁয়াজ, আলু,লবণসহ বিভিন্ন সামগ্রী ছিল। আবারো আমরা মানুষের জন্য আমরা কিছু করতে চাই। আজ (শুক্রবার) ৫টি গ্রামের দরিদ্র ২ শতাধিক পরিবারের হাতে কম্বল তুলে দিয়েছি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।