কলমাকান্দায় নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়

কলমাকান্দা প্রতিনিধি : নেত্রকোণার নবাগত জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান কলমাকান্দা উপজেলায় সর্বস্তরের মানুষের সঙ্গে মতবিনিময় করেছেন। বৃহস্পতিবার বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহেল রানার সভাপতিতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এ সময় বক্তব্য রাখেন-উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল খালেক, এসিল্যান্ড অমিত রায়, উপজেলা আওমীলীগের সভাপতি চন্দন বিশ্বাস, সম্পাদক আনোয়ার হোসেন আজাদ, ভাইস চেয়ারম্যান আফরোজা বেগম, সাবেক ডেপুটি কমান্ডার নুরুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি রাজ্জাক আহমেদ রাজু, সম্পাদক মো. ফখরুল আলম খসরু, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ড. মোস্তফা কামাল ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এফএম আব্দুল ওয়াজেদ প্রমুখ। মতবিনিময় সভায় সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, গণমাধ্যম কর্মী, ব্যবসায়ী প্রতিনিধি ও বিভিন্ন শ্রেণি-পেশার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভা শেষে জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান আলোর ভূবন নামে একটি সমন্বিত মা ও শিশু কল্যাণ মূলক সংগঠনের উদ্বোধন করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।