দেশের উন্নয়ন করতে হলে সততার সাথে কাজ করতে হবে-সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

বিশেষ প্রতিনিধি: সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মোঃ আশরাফ আলী খান খসরু বলেছেন, “বাংলাদেশকে একটি সুখী ও সমৃদ্ধশালী উন্নত দেশে পরিণত করতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নানামুখী উদ্যোগ ও কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। এই লক্ষ্য বাস্তবায়নে জননেত্রীর নেতৃত্বে সকলে ঐক্যবদ্ধভাবে সততা ও দক্ষতার মাধ্যমে কাজ করে যেতে হবে। মুজিব শতবর্ষে এই হোক আমাদের অঙ্গীকার। দেশের উন্নয়ন করতে হলে সততার সাথে কাজ করতে হবে “

বুধবার দুপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে নেত্রকোণার দক্ষিণ বিশিউরায় ‘মৎস্য গ্রাম’ পরিদর্শন শেষে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

দক্ষিণ বিশিউরা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মতবিনিময় সভায় নেত্রকোনার জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক কাজী শামস আফরোজ। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, মৎস্য অধিদপ্তরের পরিচালক মোঃ সিরাজুর রহমান, মৎস্য অধিদপ্তরের প্রকল্প পরিচালক মোহাম্মদ হাবিবুর রহমান, প্রকল্প পরিচালক মোঃ আলীমুজ্জামান চৌধুরী মৎস্য অধিদপ্তরের ময়মনসিংহ বিভাগের উপ-পরিচালক দিলীপ কুমার সাহা, জেলা মৎস্য কর্মকর্তা ফজলুল কাদির ও জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মাজহারুল ইসলাম।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।