দুর্গাপুরে ভাতিজার ছুরিকাঘাতে চাচা খুন

বিশেষ প্রতিনিধি: বিরোধপূর্ণ জমির ধান কাটাকে কেন্দ্র করে আপন ভাতিজার ছুরিকাঘাতে আবুল হাসেম (৬৫) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। সোমবার সকাল ১০টার দিকে দুর্গাপুর উপজেলার বনগাঁও গ্রামে ঘটেছে এ ঘটনা।
জানা গেছে, একটি পৈত্রিক জমি নিয়ে বিরিশিরি ইউনিয়নের বনগাঁও গ্রামের আবুল হাসেমের সঙ্গে তার ভাই আব্দুল লতিফ ও আব্দুর রাজ্জাকের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। সোমবার সকালে আব্দুল লতিফ, আব্দুর রাজ্জাক ও আব্দুল লতিফের ছেলে লাবু মিয়া ওই জমির ধান কাটতে গেলে আবুল হাসেম বাঁধা দেন। এ সময় বাগ্বিতণ্ডার এক পর্যায়ে লাবু মিয়া তার চাচা আবুল হাসেমকে ছুরিকাঘাত করে। এতে তিনি মারাত্মক আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্বজনরা তাকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
দুর্গাপুর থানার ওসি শাহনূর এ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য নিহতের লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। নিহতের ভাই রেজ্জাক মিয়া ও ভাতিজা স্বপন মিয়াকে আটক করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।