দুর্গাপুরে ট্রাক চাপায় চা বিক্রেতা নিহত

দুর্গাপুর প্রতিনিধি: নেত্রকোণার দুর্গাপুরে বালুবাহী ট্রাক চাপায় মো. আবদুল মজিদ (৬৮) নামে এক চায়ের দোকানদার নিহত হয়েছেন।  বৃহস্পতিবার সকালে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের নয়াপাড়া শিমুলতলী এলাকায় এই ঘটনা ঘটে।
নিহত আবদুল মজিদ নয়াপাড়া গ্রামের বাসিন্দা। তিনি শিমুলতলী এলাকায় সড়কের পাশে একটি চায়ের দোকানদার ছিলেন।
এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, আবদুল মজিদ প্রতিদিনের মত আজ সকালে রাস্তায় হাঁটতে বের হন। সকাল সাতটার দিকে দুর্গাপুরের সোমেশ^রী নদী থেকে বালু বোঝাই করে ময়মনসিংহের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া একটি ট্রাক তাঁকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহনুর এ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ নিয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ট্রাক ও চালককে আটকের চেষ্টা চলছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।