খালিয়াজুরীতে অল ওয়েদার সড়কের দাবিতে মানববন্ধন

স্টাফ রির্পোটার: নেত্রকোণা জেলার হাওরদ্বীপ খালিয়াজুরী উপজেলার বোয়ালী ঘাট থেকে কৃষ্ণপুর বাজার পর্যন্ত অল ওয়েদার সড়ক নির্মাণের দাবিতে শুক্রবার বিক্ষোভ মানববন্ধন হয়েছে। খালিয়াজুরী উপজেলা উন্নয়নে নাগরিক আন্দোলন ও খালিয়াজুরী প্রেসক্লাব যৌথভাবে স্থানীয় উপজেলা পরিষদের সামনের সড়কে এ মানববন্ধনের আয়োজন করে।
সকাল ১১টা থেকে ঘণ্টাব্যাপী মানবন্ধনে স্থানীয় জনপ্রতিনিধিরা ছাড়াও শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ী, কৃষক, রাজনীতিবিদ, ছাত্রসহ বিভিন্ন শ্রেণিপেশার লোকজন অংশগ্রহণ করেন। এ সময় খালিয়াজুরী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক স্বাগত সরকার শুভর সঞ্চালনায় বক্তব্য রাখেন: প্রবীণ শিক্ষক তারাপ্রসন্ন দেবরায়, খালিয়াজুরী সদর ইউনিয়নের চেয়ারম্যান ছানোয়ারুজ্জামান জোশেফ, কৃষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যান শামীম মিয়া, চাকুয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেওয়ান রহমত আলী, সাংবাদিক শফিকুল ইসলাম তালুকদার, উপজেলা কৃষকলীগের সভাপতি তপন বাঙালী, মহসিন মিয়া ও সাকলায়েন সুজন প্রমুখ।
বক্তারা বলেন, খালিয়াজুরী একটি বিচ্ছিন্ন হাওড় উপজেলা। একটি সড়কের অভাবে উপজেলাটি জেলা সদরের সঙ্গে বিচ্ছিন্ন হয়ে আছে। খালিয়াজুরীর বোয়ালী ঘাট থেকে কৃষ্ণপুর বাজার পর্যন্ত একটি অল ওয়েদার সড়ক নির্মাণ করা হলে অবহেলিত এ উপজেলার যোগাযোগ ছাড়াও শিক্ষা, স্বাস্থ্য এবং অর্থনীতির ক্ষেত্রে আমূল পরিবর্তন আসবে। কৃষক তাদের উৎপাদিত ধান এবং মৎস্যজীবীরা মাছের ন্যায্য দাম পাবেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।