মদনে বালুবাহী নৌযান মালিককে ২ লক্ষাধিক টাকা জরিমানা

মদন প্রতিনিধি: নেত্রকোণার মদনে শনিবার রাতে নৌযানের রেজিস্ট্রেশন ও চালকের লাইসেন্স না থাকার অপরাধে ৮ নৌযান মালিককে ২ লাখ ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও বুলবুল আহমেদ।

গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমান আদালত শনিবার রাতে উপজেলা সদরের শহীদ আব্দুল কদ্দুছ মগড়া সেতু ও মনোহরপুর গ্রামের পাশে অভিযান চালিয়ে অভ্যন্তরীন নৌযান ও পরিবহন অধ্যাদেশ ১৯৭৬ সনের আইন মোতাবেক এ জরিমানা করেন।

কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার মোঃ আতিক মিয়া ,নাছির মিয়া, মোঃ খলিলুর রহমান, মোঃ ইব্রাহিম মিয়া কে ১লাখ ২০ হাজার টাকা,সুনামগঞ্জ জেলার আরসাদুল ,মুর্ত্তজ আলীকে ৫০ হাজার,মুন্সিগঞ্জ জেলার রাসেল দেওয়ানকে ২০ হাজার টাকা ও ফিরোজপুর জেলার আব্দুল গাফফারকে ২০ হাজার টাকা করে মোট ২লাখ ১০ হাজার টাকা জরিমান করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও বুলবুল আহমেদ জানান, নৌযানের রেজিস্ট্রেশন ও চালকের লাইসেন্স না থাকার অপরাধে অভ্যন্তরীন নৌযান ও পরিবহন অধ্যাদেশ ১৯৭৬ সনের আইন মোতাবেক ৮ নৌযান মালিককে ২ লাখ ১০ হাজার টাকা জরিমানা করে আদায় করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।