বারহাট্টায় ট্রেনের নীচে কাটা পড়ে তিনজন নিহত

বিশেষ প্রতিনিধি: মোহনগঞ্জ- ময়মনসিংহ রেলপথের নেত্রকোণার বারহাট্টা উপজেলা সদরের সাহতা ইউনিয়নের স্বল্পদশাল নামক স্থানে রোববার ভোরে হাওর এক্সপ্রেস ট্রেনের নীচে কাটা গড়ে তিনজন নিহত হয়েছেন। তারা হচ্ছেন- উপজেলার স্বল্প দশাল গ্রামের মৃত আবদুল হেকিমের ছেলে স্বপন মিয়া (২২) ও রিপন মিয়া(২৪) এবং একই গ্রামের মৃত কুরপান আলীর ছেলে মোকলেছ মিয়া(২৮)। রেলওয়ে পুলিশ নিহতদের লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
এলাকাবাসী ও স্থানীয় পুলিশ সূত্রে জানা গেছে, জেলার বারহাট্টার স্বল্প দশাল গ্রামের স্বপন মিয়া, ভাই রিপন মিয়া ও মোকলেছ মিয়া রেললাইনের পাশের পুকুরে সেচ দিয়ে মাছ ধরার জন্য সেলু মেশিনে সেচ দিচ্ছিলেন। রোববার ভোরে ক্লান্তি দেখা দিলে তারা তিনজন রেললাইনের ওপর ঘুমিয়ে পড়েন। ভোর সাড়ে পাঁচটার দিকে মোহনগঞ্জগামী হাওর এক্্রপ্রেসের নীচে কাটা পড়ে তিনজন ঘটনাস্থলেই মারা যান। সকালে এলাকাবাসী বিষয়টি দেখে স্থানীয় বারহাট্টা থানা পুলিশকে জানায়। পরে খবর পেয়ে মোহনগঞ্জ রেলওয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ হাসপাতালে পাঠায়।
বারহাট্টা উপজেলার স্বল্প দশাল গ্রামের রংমিয়া জানান, ওই তিন জন গত তিন চার দিন ধরে বিভিন্ন স্থানের ছোট ছোট জলাশয় সেঁচে মাছ ধরে তা বিক্রি করে আসছিল। কয়েকরাত না ঘুমানোর কারণে হয়তো তারা রেল লাইনে শুয়ে ঘুমিয়ে পড়ছিল। আর এই সময় ট্রেন চলে আসায় কাটা পড়ে যায়।
মোহনগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সমর বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন মরদেহ গুলো বিচ্ছিন্ন হয়ে গেছে। সুরত হাল তৈরি করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। এবিষয়ে কারো কোনো অভিযোগ না থাকায় জেলা ম্যাজিস্ট্রেটের নির্দেশে পরিবারের স্বজনদের হাতে মরদেহ গুলো বুঝিয়ে দেয়া হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।