মদনে মাদক ব্যবসায়ীকে গণধোলাই থানায় অভিযোগ

মদন প্রতিনিধিঃ নেত্রকোনার মদন উপজেলার ফতেপুর হাটশিরা বাজারে অবৈধ ডিস ব্যবসার আড়ালে চুরি, মাদক ব্যবসায় জড়িত থাকায় বুধবার রাতে মাদক সেবনকারী বাবু(২৬) কে গণধোলাই দিয়ে তার মোটর সাইকেলে জুতা বেধে দড়ি দিয়ে গাছে ঝুলিয়ে রেখেছে ব্যবসায়ী কমিটির লোকজন। এ ব্যাপারে বৃহস্পতিবার বিকালে ব্যবসায়ীদের পক্ষে নান্টু ভূইয়া বাদী হয়ে মাদক ব্যবসায়ী বাবুসহ তিনজনকে আসামি করে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

জানাযায়, গত কয়েকদিন ধরে হাটশিরা বাজারে বাবুর ডিস ঘরে ইয়াবা সেবন ও বিক্রি করায় রাতভর লোকজন আনাগোনা করে। এতে কয়েকদিনে বাজারে বেশ কয়েকটি দোকানে চুরি সংঘটিত হয়। বাজার কমিটির লোকজন বাবুকে অবৈধ কাজ থেকে বিরত থাকতে অনুরোধ করেন। এতে বাবু ক্ষিপ্ত হয়ে বাজার কমিটির লোকজনের সাথে অশালীন আচরণ করে প্রাণনাশের হুমকি দেয়। এরই প্রেক্ষিতে ব্যবসায়ী কমিটির সভাপতি আলী আকবর ভূইয়ার সভাপতিত্বে বুধবার বিকালে বাজারে ব্যবসায়ীদের নিয়ে এক বৈঠক করেন। এ সব অনৈতিক কাজে বাবু জড়িত থাকায় রাতে বাজারে আসতে কমিটির লোকজন তাকে নিষেধ করে । বাবু তাদের নিষেধ উপেক্ষা করে ওই রাতেই বাজারে এসে উল্টো ব্যবসায়ীদের প্রাণনাশের হুমকি দেয়। এ সময় বাজারের ব্যবসায়ীরা একত্রিত হয়ে তাকে গণধোলাই দিলে তার বাহন মোটরসাইকেল রেখে পালিয়ে যায়। পরে ব্যবসায়ীরা তার মোটরসাইকেল ভাংচুর করে হাটশিরা বাজারের চৌরাস্তার মোড়ে গাড়িতে জুতা বেধে দড়ি দিয়ে একটি গাছে ঝুলিয়ে রাখে।

ফতেপুর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম ইসলাম চৌধুরী জানান, বাবু একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। গত কয়েকদিনে হাটশিরা বাজারে ইয়াবা সেবন-বিক্রি করায় একাধিক দোকানে চুরি সংঘটিত হলে বুধবার বাজার কমিটির লোকজন সভা করে বাবুকে বাজারে আসতে নিষেধ করে। নিষেধ অমান্য করে রাতে বাবু বাজারে আসায় কমিটির লোকজন ক্ষিপ্ত হয়ে তাকে গণধোলাই দেয়। শুনেছি এ ব্যাপারে বাজার কমিটি থানায় একটি অভিযোগ করেছেন।

এ ব্যাপারে এস আই মোশারফ হোসেন জানান, এলাকাবাসী বৃহস্পতিবার বিকালে থানায় এসে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগটি তদন্তাধীন রয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।