নেত্রকোণায় জেলা পুলিশের সচেতনতামূলক কার্যক্রম শুরু

বিশেষ প্রতিনিধি : ধর্ষণ ও নারী নির্যাতন প্রতিরোধসহ সকল ধরনের অপরাধ নিয়ন্ত্রণে পুলিশের সেবা পেতে নেত্রকোণায় ৯৯৯ এর প্রয়োজনীয়তা ও সহযোগীতা নেয়ার আহবান জানিয়ে জনসাধারণকে সচেনতন করতে লিফলেট ও প্রচারনা চালিয়েছে জেলা পুলিশ। সোমবার থেকে শুরু হওয়া এই সচেতনতা কার্যক্রম আগামী পাঁচদিন জেলার বিভিন্ন এলাকায় অব্যাহত থাকবে।
বিভাগীয় কর্মসূচীর অংশ হিসেবে বেলা ১১ টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ের আয়োজনে দিনব্যাপী জেলা শহরের বিভিন্নস্থানে পথচারীদের মাঝে পুলিশের সকল কর্মকর্তাদের নাম্বার সম্বলিত লিফলেট বিতরণ ও মাইকিং কর্মসূচী পালন করা হয়। এর আগে পুলিশ সুপার ভবনের সামনে থেকে এ কর্মসূচীর উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার মো. আকবর আলী মুনসী।
অতিরিক্ত পুলিশ সুপার মো.ফখরুজ্জামান জুয়েল, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোরশেদা খাতুন, মডেল থানার ওসি মো. তাজুল ইসলাম খানসহ জেলা পুলিশের উর্ধবতন কর্মকর্তাগণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন।
এসময় জেলা প্রেসক্লাবের সম্পাদক শ্যামলেন্দু পাল, জেলা নারী নির্যাতন প্রতিরোধ কমিটির সম্পাদক আলপনা বেগম, প্রথম আলোর জেলা প্রতিনিধি পল্লব চক্রবর্তী সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।