শোক সংবাদ: বেগম রোকেয়া গাজী আর নেই

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা জেলা শহরের মসজিদ কোয়ার্টার নিবাসী সদর উপজেলার চুচুয়া মারাদিঘী গোলাম হোসেন উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মরহুম গাজী মোশাররফ হোসেনের স্ত্রী, নেত্রকোণা সরকারী কলেজের সাবেক ভিপি, নেত্রকোণা জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক, জেলা রেডক্রিসেন্টের সম্পাদক গাজী মোজাম্মেল হোসেন টুকু’র মাতা গাজী রোকেয়া বেগম (৭৫) সোমবার সকাল সাড়ে ৯টায় বার্ধক্যজনিত কারণে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহ্-ে—–রাজেউন)। মৃত্যুকালে তিনি চার ছেলে ও চার মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। বাদ জোহর নেত্রকোণা কেন্দ্রীয় জামে মসজিদে মরহুমার প্রথম জানাযা অনুষ্ঠিত হয়। বাদ আসর তার গ্রামের বাড়ী মেদনীতে দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
তার মৃত্যুতে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি,সংরক্ষিত মহিলা আসনের এমপি হাবিবা রহমান খান শেফালি, জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।