জমি সংক্রান্ত বিরোধে পূর্বধলায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

স্টাফ রির্পোটার: জমিসংক্রান্ত বিরোধের জের ধরে আপন ভাইয়ের হাতে বড় ভাই মো. ইমাম হোসেন (৬৫) খুন হয়েছে বলে অভিযোগ ওঠেছে। আজ রোববার দুপুরে নেত্রকোণার পূর্বধলার পাইকুড়া এলাকায় এই ঘটনা ঘটেছে। বিকেল চারটার দিকে এই প্রতিবেদন লেখা পর্যন্ত নিহত ইমাম হোসেনের লাশ পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছিল।
এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, পূর্বধলা উপজেলার পুইকুড়া গ্রামের ইমাম হোসেনের সঙ্গে তার আপন তিন সহোদর আমজাদ হোসেন, আহম্মদ হোসেন ও মোহাম্মদ হোসেনের সঙ্গে জমিসংক্রান্ত বিরোধ চলছিল। রোববার দুপুর একটার দিকে ইমাম হোসেন ও তার ছেলে সোহরাব হোসেন বাড়ির পাশে জঙ্গলে বাঁশ কাটতে যান। এ সময় আমজান হোসেন ও আহম্মদ হোসেন তাদের বাঁধা দেন। কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এ সময় আপন সহোদদের আঘাতে বড় ভাই ইমাম হোসেন ঘটনাস্থলে মারা যান। আর ইমাম হোসেনের ছেলে সোহরাব গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। খবর পেয়ে নেত্রকোণা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরর্শেদা খাতুন ঘটনাস্থল পরিদর্শন করেন। বিকেল চারটার দিকে এই প্রতিবেদন লেখা পর্যন্ত মোরর্শেদা খাতুন ঘটনাস্থল থেকে জানান, ‘নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে। ঘটনায় জড়িতদের আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে।’

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।