নেত্রকোণায় করোনা মোকাবেলায় কৈশোর কর্মসূচি: ৩ হাজার কিশোর-কিশোরীর মাঝে স্বাস্থ্য সামগ্রী বিতরণ

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা স্বাবলম্বী উন্নয়ন সমিতি পিকেএসএফ’র যৌথ উদ্যোগে কৈশোর কর্মসূচির মাধ্যমে করোনা মোকাবেলায় নানাবিধ কার্যক্রম বাস্তবায়ন করছে। গত ১৫-৩০ সেপ্টেম্বর পর্যন্ত নেত্রকোণা সদর উপজেলার সিংহেরবাংলা ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ১৫টি কিশোরী ক্লাব ও ৫টি স্কুল ফোরামে মোট ২০টি করোনাভাইরাস প্রতিরোধ বিষয়ক সচেতনতা সভা অনুষ্ঠিত হয়।
এসব সভায় ক্লাব ও ফোরামের সদস্য, শিক্ষকগণ এলাকার গণ্যমান্য ব্যক্তি,সংশ্লিষ্ট মেম্বার, সিংহের বাংলা ইউনিয়নের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রহিম,কর্মসূচির ফোকাল পার্সন আলী আহসান সুমন, সমন্বয় কারী তরিকুল ইসলাম, কর্মসূচি কর্মকর্তা প্রীতম বিশ^াস মিতুল ও কৈশোর কর্মসূচির সিনিয়র কর্মসূচি কর্মকর্তা ঝলমল সরকার ঝলক প্রমুখ উপস্থিত ছিলেন।
সভা শেষে কিশোর-কিশোরীরসহ ৩ হাজার কিশোর-কিশোরীর মাঝে করোনা প্রতিরোধে লিফলেট, মাস্ক, স্যানিটাইজার ও সাবান বিতরণ করা হয়। কর্মসূচীর আওতায় কিশোর-কিশোরীরা ও ক্লাবের উদ্যোগে বাড়ি বাড়ি গিয়ে লিফলেট বিতরণ করেন, সবাইকে মাস্ক ব্যবহার করার জন্য উদ্বুদ্ধ করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।