প্রকাশিত সংবাদের প্রতিবাদ

সিলেট, জালালাবাদ আবাসিক এলাকা থেকে প্রকাশিত – অনলাইন পত্রিকা “দৈনিক জনতার কন্ঠ ” গত, ৮ সেপ্টেম্বর রোজ- মঙ্গলবার -২০২০খ্রিঃ রাতে” চেয়ারম্যানের ছত্রছায়ায় বিএনপির নেতাকর্মী যুবলীগ নেতার বাড়িঘরে হামলার অভিযোগ” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। প্রকাশিত সংবাদে যে সকল তথ্য প্রকাশিত হয়েছে তা মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন,হাস্যকর, কল্পনাপ্রসূত ও উদ্দেশ্য প্রণোদিত।
প্রতিবেদনের সূচনায় উল্লেখ করা হয়েছে ঘরবাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে চাকুয়া ইউনিয়নের দাউদপুর গ্রামের আওয়ামীলীগ পরিবারের লোকজন! আমি চাকুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব নিয়ে বলছি দাউদপুর গ্রামের আওয়ামিলীগ পরিবারের লোকজন কেউ বসতবাড়ি ছেড়ে পালিয়ে যায়নি। এবং আওয়ামী পরিবারের কোন সদস্য উপজেলা আওয়ামীলীগের কাছে নিরাপত্তার জন্য আশ্রয় চায়নি ও চাকুয়া ইউনিয়নের আওয়ামিলীগ পরিবার ভিক্ষা করে না।আমি খালিয়াজুরী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে,চাকুয়া ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের ছত্রছায়ায় যুবলীগ নেতার বাড়িঘরে হামলা ও ভাংচুর করে।হামলা ভাংচুরের বিষয়ে আমি জানি না এবং আমি চাকুয়া ইউনিয়নের চেয়ারম্যান না! আমি চাকুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান। যুবলীগ নেতার বাড়িঘরে হামলার ঘটনায় যেহেতু খালিয়াজুরী থানার অফিসার ইনচার্জ, উপজেলা যুবলীগের আহ্বায়ক /যুগ্ম-আহবায়ক ও আওয়ামিলীগের সভাপতি /সাধারণ সম্পাদকের কোন বক্তব্য প্রতিবেদনে উল্লেখ করা হয়নি।সেহেতু প্রতিবেদক উদ্দেশ্য প্রণোদিত ভাবে কোন তথ্য সূত্র ছাড়াই প্রতিবেদনে মিথ্যার বেসাতি সাজিয়ে আমাকে এবং উপজেলা আওয়ামীলীগ ও যুবলীগকে হেয় প্রতিপন্ন করা হয়েছে।যার তীব্র নিন্দা ও ওই মিথ্যা প্রতিবেদনকারীকে তথ্য প্রযুক্তি আইনে আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর দৃষ্টি আকর্ষণ কামনা করছি। এলাকার কিছু আওয়ামী বিরোধী ও নৌকা বিরোধী দূর্নীতিবাজ আমার প্রতি ক্ষিপ্ত হয়ে তাদের দূর্নীতি ও অনিয়মের খতিয়ান অব্যাহত রাখতে ওই মিথ্যা প্রতিবেদন সাজানো হয়েছে। আমার ইমেজে ঈর্ষান্বিত হয়ে আমার সাথে পরাজিত প্রার্থী ও এলাকার একটি স্বার্থান্বেষী মহল নিজ স্বার্থ চরিতার্থ করার হীন মানসিকতায় আমাকে হেয় করার জন্য বিভিন্ন ফন্দি ফিকির আঁটছে।
আমি এই মিথ্যা ভিত্তিহীন সংবাদটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।।

মোঃআবুল কালাম আজাদ
চেয়ারম্যান
চাকুয়া ইউনিয়ন পরিষদ
খালিয়াজুরী, নেত্রকোনা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।