পূর্বধলায় ট্রাক চাপায় অটোরিকশা যাত্রী স্বামী স্ত্রী নিহত 

পূর্বধলা প্রতিনিধি  : নেত্রকোণার পূর্বধলায় ট্রাক-অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ঋতু আক্তার (৩০) নামের এক অটোরিক্সা যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ ঘটনায় নিহত ঋতু আক্তারের স্বামী আবুল কালাম (৪২)কে আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকের তাকেও মৃত ঘোষণা করেন। এসময় নূর উদ্দিন (৩৫) নামের অটোরিক্সা চালক আহত হয়েছেন।
শুক্রবার বিকেলে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কে উপজেলার তুলা পাবই নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত ঋতু আক্তার পূর্বধলা উপজেলার বিশকাকুনি ইউনিয়নের সাউদকান্দি গ্রামের আবুল কালামের স্ত্রী।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, দুপুরে ঋতু আক্তার ও তার স্বামী একটি অটোরিক্সাযোগে শ্যামগঞ্জ যাচ্ছিলেন। এ সময় ময়মনসিংহ থেকে জারিয়াগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ঋতু আক্তার মারা যান।
পূর্বধলা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এঘটনায় স্বামী স্ত্রী দুই জন নিহত হয়েছেন। ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। এ দিকে আহত একজনকে স্থানীয় লোকজন উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপতালে ভর্তি করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।