খালিয়াজুরীতে ১৩টি প্রতিষ্ঠানকে এক লক্ষ টাকা জরিমানা

বিশেষ প্রতিনিধি: জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নেত্রকোণার খালিয়াজুরী উপজেলায় অভিযান চালিয়ে এক লক্ষ টাকা জড়িমানা করা হয়েছে।
অভিযানে মেয়াদবিহীন, মেয়াদোত্তীর্ণ পণ্য ও ঔষধ বিক্রি, ফিজিশিয়ান স্যাম্পল বিক্রি, মূল্য তালিকা প্রদর্শন না করাসহ বিভিন্ন ভোক্তা অধিকার বিরোধী কাজের জন্য ১৩টি প্রতিষ্ঠানকে এক লক্ষ টাকা জরিমানা করা হয়।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শাহ্ আলম এ তথ্য নিশ্চিত করেন। এসময় জব্দ করা মেয়াদোত্তীর্ণ ওষুধ, চিপস, লবণ, আচাঁর, সেমাই ও পাইপ আইসক্রিম ধ্বংস করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন জেলার স্যানিটারি ইন্সপেক্টর আব্দুল হক, জেলা বাজার কর্মকর্তা আজমল হোসাইন, মোহনগঞ্জ উপজেলার স্যানিটরি ইন্সপেক্টর শম্ভুনাথ সরকার, খালিয়াজুরি উপজেলার স্যানিটারি ইন্সপেক্টর ফজলুল হক খান, মদন উপজেলার স্যানিটারি ইন্সপেক্টর মিতু সাহা, পূর্বধলা উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর হাশিম উদ্দিন খান, কলমাকান্দা উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর আব্দুল গনী, দূর্গাপুর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর আলী আকবর, আটপাড়া উপজেলার স্যানিটারি ইন্সপেক্টর আমিরুল ইসলাম ও জেলার পুলিশ লাইনের সদস্যবৃন্দ।
হাওরাঞ্চলে শিক্ষা বঞ্চিতসহ সকল মানুষদেরকে ভোক্তা অধিকার সম্পর্কে সচেতন করতে লিফলেট বিতরণ করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।