জিয়া বঙ্গবন্ধুকে হত্যা করেছে আর খালেদা শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল-আহমদ হোসেন

বিশেষ প্রতিনিধি: জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে হত্যা করেছে আর খালেদা শেখ হাসিনাকে ২১ আগস্ট হত্যা করতে চেয়েছিল। জিয়াসহ যারা বঙ্গবন্ধুসহ সপরিবারে হত্যা করেছিল।তাদেরও বিচারের আওতায় আনতে হবে। যারা দেশবিরোধী চক্রের হাতে জাতীয় পতাকা তুলে দিয়ে ছিল তাদের জনগণ রাজনীতির আস্তুকুঁড়ে নিক্ষেপ করেছে। আর কোনোদিন স্বাধীনতার বিপক্ষের শক্তিকে বাংলার জনগণ ক্ষমতায় দেখতে চায় না। দেশ এখন অনেক এগিয়ে গেছে। করোনা সহ সকল পরিস্থিতি সরকার সুষ্ঠুভাবে মোকাবেলা করতে সক্ষম হয়েছে। শেখ হাসিনার নিদের্শে সবুজায়ন ও পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপনের কোন বিকল্প নেই। আগামী প্রজন্মের সুন্দর ভবিষ্যত ও নিরাপদ বাসযোগ্য দেশ গড়ে তুলতে হলে প্রত্যেককে বৃক্ষ রোপনে এগিয়ে আসতে হবে। বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে প্রত্যেককে নিজ নিজ বাড়ী ও প্রতিষ্ঠানের আঙ্গিনায় ৫টি করে বৃক্ষরোপন করার আহবান জানান। তিনি শনিবার বিকেলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে পূর্বধলা উপজেলা কৃষকলীগ আয়োজিত উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন এসব কথা বলেন।
উপজেলা কৃষকলীগের সভাপতি আইয়ুব আলীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জাকিয়া পারভিন খানম মনি, সাবেক সংসদ সদস্য ছবি বিশ্বাস, জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সূজন, আলোচনার সভার প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা কৃষকলীগের সভাপতি কেশব রঞ্জন সরকার।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।