পূর্বধলায় সিএনজি ও মহেন্দ্রের মুখোমূখি সংঘর্ষে আহত -১০

স্টাফ রিপোর্টার:  নেত্রকোণা  জেলার  শ্যামগঞ্জ-পূর্বধলা সড়কের মহিষবের নামক স্থানে সিএনজি ও মহেন্দ্রের মধ্যে মূখোমূখি সংঘর্ষে ১০ জন যাত্রী আহত হয়েছে। দুর্ঘটনায় আহতদের পরিচয় পাওয়া যায়নি। বৃহস্পতিবার  সকাল  এগারোটা র  দিকে  শ্যামগঞ্জ-পূর্বধলা সড়কের মহিষবের প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন সড়কে এ দূর্ঘটনাটি। প্রত্যক্ষদর্শী সুত্রে জানাযায়, বৃহস্পতিবার সকালে একটি সিএনজি পাঁচজন যাত্রী নিয়ে পূর্বধলা যাওয়ার পথে মহিষবের নামক স্থানে পৌছঁলে বিপরীত দিক থেকে আসা আপর একটি মহেন্দ্র(সিএনজি) এর মধ্যে সংঘর্ষের ঘটনাটি ঘটে।দূর্ঘটনায় প্রায় ১০ জন যাত্রী মারাত্মক আহত হয়েছে। এ ঘটনার পর পর স্থানীয় লোকজন আহদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।দূর্ঘটনার পর  সড়ক যোগাযোগ বন্ধ হয়ে যায়। এ সময় রাস্তার দুই পাশে শত শত ট্রাক বাস মাইক্রোবাসসহ বিভিন্ন ধরনের যানবাহন আটকা পড়ে।প্রত্যক্ষদর্শী ও স্থানীয় বাসিন্দা হাজী হযরত আলী জানান, হঠাৎ বিকট শব্দে সিএনজি ও মহেন্দ্রর মধ্যে দূর্ঘটনাটি ঘটে। পরে স্থানীয় লোকজনের সহায়তায় আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।আহতের মধ্যে বেশ কয়েক জনের অবস্থা আশংকা জনক। অনেকের অবস্থা খুব খারাপ। দূর্ঘটনার প্রায় ঘন্টা সময পর শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনা স্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং পুনরায় সড়ক যোগাযোগ চালু করে।
শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক এস এম রফিকুল ইসলাম দূর্ঘটনার কথা স্বীকার জানান আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।