নেত্রকোণায় আনসার ও ভিডিপি’র উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী পালিত

বিশেষ প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে নেত্রকোণা জেলা আনসার ও ভিডিপি’র উদ্যোগে নানা কর্মসূচী পালিত হয়েছে।
আনসার ও ভিডিপি সদর দপ্তরের নির্দেশনা অনুযায়ী জেলা কমান্ড্যান্ট ও পরিচালক মোঃ জিয়াউল হাসানের সার্বিক নির্দেশনায় স্থানীয় প্রশাসনের সাথে সমন্বয় করে সুর্যোদয়ের সাথে সাথে জেলা কার্যালয়ে অর্ধনমিতভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৮টায় বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহ্ফিলের অনুষ্ঠিত হয়। সকাল ৯টায় মুক্তারপাড়ার মুক্তমঞ্চে বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে র‌্যালি সহকারে পুষ্পস্থবক অর্পণ ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। সবশেষে সামাজিক দূরত্ব বজায় রেখে বঙ্গবন্ধুর জীবন ও কর্মের উপর ভিডিও চিত্র প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বঙ্গবন্ধুর জীবন ও কর্ম নিয়ে বক্তব্য রাখেন সহকারী জেলা কমান্ড্যান্ট মুহাম্মদ আবদুস সামাদ, সার্কেল অ্যাডজুট্যান্ট মোঃ মনিরুল ইসলাম ও সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা শাহ্ মোফাচ্ছেল হক সহ বিভিন্ন পর্যায়ের আনসার ও ভিডিপি সদস্য-সদস্যবৃন্দ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।