১৫ আগস্ট ৫ হাজার গাছের চারা বিতরণ করবেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

বিশেষ প্রতিনিধি: সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি বলেছেন, সবুজায়ন ও পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপনের কোন বিকল্প নেই। আগামী প্রজন্মের সুন্দর ভবিষ্যত ও নিরাপদ বাসযোগ্য দেশ গড়ে তুলতে হলে প্রত্যেককে বৃক্ষ রোপনে এগিয়ে আসতে হবে। তিনি বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে প্রত্যেককে নিজ নিজ বাড়ী ও প্রতিষ্ঠানের আঙ্গিনায় ৫টি করে বৃক্ষরোপন করার আহবান জানান। তিনি বুধবার সকাল ১০.৪৫ মিনিটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী উপলক্ষ্যে নেত্রকোণা সাধারণ গ্রন্থাগারের উদ্যোগে সাধারণ গ্রন্থাগার ও ঐতিহ্যবাহী ক্রীড়া সংগঠন মিতালী সংঘ প্রাঙ্গণে বৃক্ষরোপন অনুষ্ঠানে উপস্থিত লোকজনের উদ্দেশ্যে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন।
এসময় নবাগত জেলা প্রশাসক ও সাধারণ গ্রন্থাগারের সভাপতি কাজী আব্দুর রহমানের সভাপতিত্বে সাইফুল্লাহ্ এমরানের পরিচালনায় বৃক্ষরোপন অনুষ্ঠানে বক্তব্য রাখেন পুলিশ সুপার আকবর আলী মুন্সী, সাধারণ গ্রন্থাগারের আহবায়ক কমিটির সদস্য ও প্রেসক্লাবের সম্পাদক শ্যামলেন্দু পাল প্রমূখ।
পরে প্রতিমন্ত্রী ও অতিথিবৃন্দ সাধারণ গ্রন্থাগার ও মিতালী সংঘ প্রাঙ্গণে বনজ, ফলদ ও ঔষধী গাছের চারা রোপন করে পনেরোই আগস্টের মধ্যে পাঁচ হাজার গাছের চারা বিনামূল্যে স্থানীয়দের মাঝে বিতরণের ঘোষণা দেন তিনি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।