জেলা প্রশাসকের বদলীর আদেশ প্রত্যাহারের দাবীতে নেত্রকোণায় মানববন্ধন

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা জেলা প্রশাসক মঈনউল ইসলামের বদলীর আদেশ প্রত্যাহারের দাবিতে শনিবার নেত্রকোণা মুক্তিযোদ্ধা সংসদ, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এবং মুক্তযোদ্ধা সন্তান কমান্ডের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নুরুল আমীন তালুকদারের সভাপতিত্বে এবং মুক্তিযোদ্ধা সন্তান গাজী মোবারক হোসেনের সঞ্চালনায় বেলা সাড়ে ১১ টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত জেলা মুক্তিযোদ্ধা সংসদ অফিস সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে নেত্রকোণার জেলা প্রশাসকের বদলী প্রত্যাহার বাতিলের দাবি জানিয়ে বক্তব্য রাখেন, নেত্রকোণার মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হায়দার জাহান চৌধুরী, জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক গাজী মর্তুজা হোসেন কামাল, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি খায়রুল ইসলাম বাবুল, সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল মতিন, সদর উপজেলা কমান্ডার আইয়ূব আলী, আটপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল ইসলাম, বারহাট্টা উপজেলা পরিষদ চেয়ারম্যান মাইনুল ইসলাম কাসেম, মুক্তিযোদ্ধা আক্কাছ আলী আহমেদ, এবং মুক্তিযোদ্ধা সাজ্জাদুর রহমান খান পাঠান।
মানববন্ধনে দাঁড়িয়ে একাত্মতা প্রকাশ করে যে সমস্ত সংগঠন সেগুলো হলো, জেলা সাংবাদিক সমিতি, জেলা প্রেসক্লাব, সাহিত্য সমাজ, টেলিভিশন সাংবাদিক ফোরাম, উদীচী, প্রত্যাশা সাহিত্য গোষ্ঠী, স্বাবলম্বী, দুর্বার গোষ্ঠী, শিকর উন্নয়ন কর্মসূচি, মিতালী সংঘ, নজরুল সেনা, কচিকাঁচার মেলাসহ বিভিন্ন সংগঠন। বক্তারা জেলা প্রশাসকের অনভিপ্রেত বদলির আদেশ অবিলম্বে প্রত্যাহারের দাবি জানিয়ে বলেন, মঈনউল ইসলাম নেত্রকোণায় যোগদানের পর থেকে অত্যন্ত সজ্জন ও সৎ মানুষ হিসাবে দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন। হঠাৎ করে তার এই বদলির আদেশে জেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড বাধাগ্রস্ত হবে। তার বদলীর আদেশ অবিলম্বে বাতিলের দাবি জানান। উল্লেখ্য,গত সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় এক আদেশে জেলা প্রশাসক মঈনউল ইসলামকে প্রত্যাহার করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে বদলি করে। অবশ্য জেলা প্রশাসককে কি কারণে বদলি করা হয়েছেÑ তা বদলির আদেশে উল্লেখ করা হয়নি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।