ময়মনসিংহে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিন জনসহ নিহত সাত

ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহে মুক্তাগাছা মানকোন এলাকায় বাসের সাথে ময়মনসিংহগামী একটি সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারে তিন জন সহ সাত জনের মৃত্যু হয়েছে।
শনিবার বিকালে ময়মনসিংহ – জামালপুর মহাসড়কের মুক্তাগাছা উপজেলার মানকোন এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে সিএনজি অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায়। ঢাকা থেকে ছেড়ে আসা রাজিব পরিবহন নামে একটি বাসের সাথে ময়মনসিংহগামী একটি সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়।
এসময় ঘটনাস্থলে চার জন এবং হাসপাতালে নেয়ার পথে অপর তিন ব্যাক্তির মৃত্যু হয়। নিহতদের মধ্যে নূর ইসলাম (৩০), তার স্ত্রী মোছা. তাসলিমা (২৬) এবং তার শিশু কন্যা লিজা (১০) তাদের বাড়ি টাঙ্গাইলের মধুপুর উপজেলার সোলাকুড়ি ইউনিয়নের নয়াকুড়ি গ্রামে।
এ ছাড়াও এ ঘটনায় সিএনজি অটোরিক্সা চালক মো. আলাদুল (৩৮), মো. নজরুল (৩৫), নজর ইসলাম (৫৫), সাইদুল ইসলাম (৪৫) এর মৃত্যু হয়েছে। তারা মুক্তাগাছা উপজেলার ইসাখালি গ্রামের বাসিন্দা।
মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস তথ্য নিশ্চিত করে জানান একই পরিবারের তিন জনসহ সাতজনের মরদেহ উদ্ধার করে মুক্তাগাছা থানায় নিয়ে আশা হয়েছে।এবং দুর্ঘটনার পর বাস চালক কামাল হোসেন (৫৩) কে আটক করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।