মদনে দু-পক্ষের সংঘর্ষে পুলিশ ও নারীসহ আহত ২৫, আটক -৪

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার মদনের পল্লীতে দু-পক্ষের সংঘর্ষে পুলিশ ও নারীসহ অন্ততপক্ষে ২৫ আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। শুক্রবার সকালে মদন উপজেলার নায়েকপুর ইউনিয়নের পাছআলমশ্রী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কে  ৭নং নায়েকপুর ইউনিয়ন আ’ লীগ সাধারণ সম্পাদক রিপন ও একই গ্রামের মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিনের গ্রুপের সাথে ঘন্টা ব্যাপী এ সংঘর্ষের ঘটনা ঘটে। মদন থানা পুলিশ ঘটনাস্থলে পৌছেঁ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে হেলিম,শাহ আলম,মোবারক ও ডালিমন কে   আটক করা হয়েছে। এ সময় মদন থানার এস আই বিপ্লব আহত হয়েছে।
সংঘর্ষে আহত আবুল কাশেম, আবু বকর, আহাদ, মিলন,জজ মিয়া, ও ফয়সালের  অবস্থা আশঙ্কা জনক থাকায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপালে প্রেরণ করা হয়েছে। বাকী আহত শাহ আলম, সিরাজুল, মুস্তাকিম,রতন, তারা মিয়া, জীবন মিয়া,লিটন, বাদল,মাইশারা আক্তার ও ফাতেমা আক্তারকে মদন হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে মদন হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার সানজিদা খানম। বাকী আহতদের স্থানীয় পল্লী চিকিৎসা দেয়া হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়,গত সোমবার সন্ধ্যায় জনতা বাজারে চান মিয়ার দোকানে পাছআলমশ্রী  গ্রামের আজিজুল ও খোকন চা খেতে যায়। পরে দোকানের ভিতর থেকে একটি বেঞ্চ বাহিরে আনলে দোকান মালিক ও আজিজুলের মধ্যে তর্কবিতর্ক হয়। এরই জের ধরে শুক্রবার ১১ টার দিকে পাছআলমশ্রী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কে ঘন্টা ব্যাপী এ সংঘর্ষের ঘটনা ঘটে।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার ( খালিয়াজুরি সার্কেল) জামাল উদ্দিন জানান, চায়ের দোকানে বসা নিয়ে শুক্রবার পাছআলমশ্রী গ্রামে সংঘর্ষে এস আই বিল্পবসহ ২৫ জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থল থেকে ৪ জনকে আটক করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।