মুজিব বর্ষে সরকারের সুফল পাবে সকল প্রতিবন্ধী ব্যক্তিরা -সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী

বিশেষ প্রতিনিধি: সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশের মানুষকে স্বাধীনতা এনে দিয়েছেন আর তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছেন।
মহামারি করোনা ও বর্তমান সময়ে বন্যায় এ দেশের একজন মানুষও যাতে গৃহহীন না থাকে এবং একজন মানুষও যাতে ক্ষুধার জ্বালায় কষ্ট না পায় তার জন্য সামাজিক নিরাপত্তার আওতায় বিভিন্ন কার্যকর পদক্ষেপ নিয়েছেন সরকার। বিশেষ করে করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষদের প্রতিনিয়ত সহযোগিতা করে যাচ্ছে সরকার। আর সমাজের পিছিয়ে পড়া অসহায়, দুস্থ, হত-দরিদ্র, স্বামী পরিত্যক্তা, বিধবা, প্রতিবন্ধী ও বয়স্ক ব্যাক্তিদের কল্যাণে সরকার ভাতা প্রদানের ব্যবস্থা করেছে।
তিনি আরো বলেন, শেখ হাসিনার সরকার মুজিব বর্ষে সকল অসহায়, দুস্থ, হত-দরিদ্র, স্বামী পরিত্যক্তা, বিধবা, প্রতিবন্ধী ও বয়স্ক ব্যাক্তিদের ভাতা প্রদানের আওতায় নিয়ে আসছে। ভূক্তভূগি সাধারণ লোকজন এর সুফল পাচ্ছে।
তিনি বৃহস্পতিবার দুপুরে নেত্রকোণা সার্কিট হাউজে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে সহায়ক উপকরণ বিতরণকালে প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের আয়োজনে প্রধান অতিথির ভাষনে এসব কথা বলেন।
নেত্রকোনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছাঃ সাবিহা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী প্রতিমন্ত্রীর সহধর্মিনী কামরুন্নেছা আশরাফ দীনা। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন,জেলা প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল,জেলা রেডক্রিসেন্টের সেক্রেটারী গাজী মোজাম্মেল হোসেন টুকু,সমাজ সেবা বিভাগের উপ-পরিচালক মোঃ আলাল উদ্দিন।
পরে সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী অন্যান্যদের নিয়ে সার্কিট হাউজ প্রাঙ্গনে শিশুসহ ২৫ জন প্রতিবন্ধী ভূক্ত ভোগী ব্যক্তিদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।